Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার মিরপুরে লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১১:৩৭ পিএম

কুষ্টিয়ার মিরপুরে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ পুলিশ উদ্ধার করেছে। মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ৭টা উপজেলার মালিহাদ ইউনিয়নের হালসা- কাতলামারী সড়কের একটি ইট ভাটার পাশ থেকে হারুন পাগলের (৫০) লাশ উদ্ধার করেন।

সে শেরপুর জেলার শ্রীবদি থানার নঙ্গরপাড়া গ্রামের আলতাফ ব্যাপারীর ছেলে। সে দীর্ঘ ১০ বছর মিরপুর উপজেলার মেহেরনগর গ্রামে ইউসুফ আলীর বাড়িতে থাকতো। ব্যক্তিগতভাবে মানসিক ভারসাম্যহীন হওয়ার কারণে এলাকায় সে পাগল হিসেবে পরিচিত ছিল। এ ব্যাপারে মালিহাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমিও শুনেছি বিষয়টা। সোমবার (২৬ জুলাই) হারুন পাগলকে বিকেলে ইলশামারী বাজারে ঘুরে বেড়াতে দেখা গেছে। তবে সন্ধ্যার পরে হয়তো রাস্তা দিয়ে অন্য কোথাও যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় মারা যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনা বলে মনে হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন