Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

৫০ হাজার টাকা জরিমানা নিটল মটরস্কে

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০২ এএম

সরকার ঘোষিত লকডাউনে বিধিনিষেধ অমান্য করে টঙ্গীর নিটল মটরস্ কারখানা চালু রাখায় গতকাল বিকেলে গাজীপুর সিটি কর্পোরেশন জোন-১ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট কারখানাটিকে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেন জানান, লকডাউনের বিধিনিষেধ অমান্য করে প্রায় অর্ধশত শ্রমিক কারখানায় কাজ করছিল। অধিকাংশ শ্রমিকের মুখে মাস্ক ছিল না এবং সেখানে হাত ধোয়াসহ হ্যান্ড স্যানিটাইজারের কোন ব্যবস্থা ছিল না। নির্বাহী ম্যাজিস্ট্রেট তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে অভিযান পরিচালনা করেন। সরকারি বিধিনিষেধ অমান্য করে কারখানা খোলা রেখে করোনা সংক্রমণ বৃদ্ধি ও স্বাস্থ্যঝুঁকির পরিবেশ সৃষ্টি করায় নিটল মটরস্ লিমিটেড সার্ভিসকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। নাম প্রকাশে অনিচ্ছুক একজন শ্রমিক বলেন, এডমিন অফিসার সুজন, ফ্যাক্টরি ম্যানেজার নূরে আলম তন্ময় শ্রমিকদের জোরপূর্বক কাজ করতে বাধ্য করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ