Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

করোনা আক্রান্ত আবুল মাল আবদুল মুহিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০২ এএম

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এখন রাজধানীর বনানী এলাকায় নিজ বাসভবনে থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।
জানা যায়, চলতি মাসে করোনার কিছু উপসর্গ দেখাসহ শারীরিকভাবে অসুস্থতাবোধ করেছিলেন আবুল মাল আবদুল মুহিত। পরে ২৫ জুলাই করোনার নমুনা দেন তিনি। করোনার নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে। একইসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন তার বড় ছেলে শাহেদ মুহিতও। তার শারীরিক অবস্থা এখন পর্যন্ত মোটামুটি ভালো।

সাবেক অর্থমন্ত্রীর বাসার কেয়ারটেকার বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, করোনা পজিটিভ ধরা পড়ায় প্রথমে গুলশান স্কয়ার হাসপাতাল পরে বারডেম হাসপাতালে নেওয়া হয় স্যারকে। এখন সুস্থতাবোধ করায় তিনি বাসভবন থেকে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে তার ছোট ভাই পল্লি শিশু ফাউন্ডেশন ও ঢাকা ডেল্টা হসপিটাল লিমিটেডের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজনের পরিবারের পক্ষ থেকে আবুল মাল আবদুল মুহিতের সুস্থতার জন্য সিলেটসহ দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ