Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেকে ২৪ ঘন্টায় করোনায় আরও ১৮ জনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৯:৩৪ এএম | আপডেট : ৯:৫৬ এএম, ২৮ জুলাই, ২০২১

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টার মধ্যে তারা মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ২৪ ঘণ্টায় রাজশাহীর ছয়জন, পাবনার সাতজন, নাটোরের তিনজন এবং কুষ্টিয়া ও মেহেরপুরের একজন করে মারা গেছেন। এরমধ্যে রাজশাহী ও পাবনার দুজন করে এবং কুষ্টিয়া ও নাটোরের একজন করে করোনা পজিটিভ ছিলেন।

বাকিরা মারা গেছেন উপসর্গ নিয়ে। তাঁদের নমুনা পরীক্ষা করা হয়নি। ২৪ ঘণ্টায় মৃত ১৮ জনের মধ্যে ১৪ জন পুরুষ ও চারজন নারী। রামেক হাসপাতালের করোনা ইউনিটে চলতি জুলাই মাসে এ নিয়ে মোট ৪৯২ জনের মৃত্যু হলো। আর গত জুন মাসে মারা গেছেন ৪০৫ জন।

হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৫০ জন। ছাড়পত্র পেয়েছেন ৩৯ জন। বুধবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৪০৩ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ৫১৩টি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ