Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মা হলেন হ্যারি পটার খ্যাত অভিনেত্রী আফসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১০:২২ এএম

প্রথমবার মা হয়েছেন হ্যারি পটার সিরিজের অভিনেত্রী আফসান আজাদ। ব্রিটেনের এই অভিনেত্রী হ্যারি পটার সিরিজে পদ্মা পাতিলের চরিত্রে অভিনয় করে প্রচুর সুখ্যাতি কুড়িয়েছেন। সদ্যই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

সম্প্রতি নেটমাধ্যমে মেয়ের প্রথম ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী আফসান আজাদ। হলাকা বেগুনি রঙের প্রিন্টেড ফুল হাতা পোশাকে দেখা যায় ‘বেবি কাজি’কে। পাশে রাখা একটি চাদরের ওপর একরত্তিকে স্বাগত জানিয়ে লেখা, ‘হ্যালো পৃথিবী’। নবজাতকের ছবি প্রকাশ্যে আনেন আফসান আজাদ।

নবজাতকের ছবি শেয়ার করে আফসান আজাদ লেখেন, ‘ঈশ্বররে আশীর্বাদে আমাদের রাজকন্যা অবশেষে এখানে! গত সপ্তাহে আমাদের সঙ্গে আর্থ-পার্টিতে যোগদান করে ও। এরপর থেকে আমরা তাঁর ভালবাসায় বিস্মিত হয়ে পড়েছি। ঈশ্বর আমাদের সবচেয়ে নিখুঁত, সুন্দর মূল্যবান উপহার দিয়েছে। আমি আপাতত বিরতি নিচ্ছি, এই অব্যক্ত অনুভূতি, প্রতিটা মুহূর্তকে উপভোগ করতে চাইছি। আমি নিশ্চিত খুব শীঘ্রই ফিরে আসব’।

চলতি বছর এপ্রিল মাসে মা হওয়ার কথা প্রথমবার প্রকাশ করেন আফসান। সম্প্রতি জানিয়েছিলেন অভিনেত্রী স্বামী নাবিল কাজী এবং তার কোল আলো করে আসছে ফুটফুটে কন্যা সন্তান। তার বেবি শাওয়ারের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। মা হওয়ার আগে হ্যারি পটারই তার শেষ কাজ ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন