Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

মাগুরা বেরইল গ্রামে মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে যুবক নিহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১১:১৫ এএম

মাগুরার বেরইল পলিতা গ্রামে ইমেইল একাউন্ট হ্যাক করে গেম খেলায় সহপাঠি সজিব এর ছুরিকাঘাতে গোলাম রসূল (১৫) নামে তারই এক বন্ধু খুন হয়েছে। নিহত কিশোর গোলাম রসূল আলহাজ্ব কাজী আবদুল ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থি।

এলাকাবাসি জানায়, সদর উপজেলার বেরইল পলিতা গ্রামের উত্তর পাড়ার রওনক কাজীর ছেলে গোলাম রসূল তারই বন্ধু একই গ্রামের দক্ষিণ পাড়ার শহিদুল ইসলামের ছেলে সজিবের ইমেইল একাউন্ট ব্যবহার করে নিজের মোবাইলে গেম খেলতো। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার রাত ৮টার দিকে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সজিব কাছে থাকা ছুরি দিয়ে গোলাম রসূলের বুকে আঘাত করলে গোলাম রসূল গুরুতর জখম হয়। ঘটনার পর পরিবারের লোকজন তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।স্থানীয়সময় শত্রুজিতপুর পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা গোতম কুমার ঠাকুর বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

৬ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ