Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীতে আরও ৩জনের মৃত্যু, শনাক্ত ২৫১জন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১:৩০ পিএম

কোভিড ডেডিকেটেড হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। যার মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী রোগি রয়েছে। এদিকে গত ২৪ঘন্টায় জেলায় আরও নতুন করে ২৫১জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তের হার শতকরা ৩০ দশমিক ৩৮ভাগ। লকডাউনেও কমছেনা জেলায় শনাক্তের হার গত এক সপ্তাহে শনাক্তের হার ৩০ভাগের ওপরে রয়েছেবুধবার সকালে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ।

ডা. নিরুপম দাশ বলেন, মঙ্গলবার সকাল থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত আরও তিনজন করোনা রোগির মৃত্যু হয়েছে। এদিন ১০জন নারীসহ নতুন করে ১৭জন রোগি হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১১৪জন রোগি। এদের মধ্যে ৩৫জনের অবস্থা আশংকাজনক, তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। আর সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন ৪জন রোগি।

জেলা সিভিল সার্জনের তথ্যমতে, জেলার তিনটি পিসিআর ল্যাবে গত ২৪ঘন্টায় ৮২৬টি নমুনা পরীক্ষা করে ৫৭৫জনের নেগেটিভ ও ২৫১জনের রিপোর্ট পজিটিভ এসেছে। জেলা আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫হাজার ১০৩জন। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৯হাজার ১৬০জন রোগি। নতুন আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি জেলার সদর উপজেলায় ৭১, বেগমগঞ্জে ৪৯, কবিরহাটে ৩৬ ও কোম্পানীগঞ্জে ২৯জন রোগি রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ