Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বগুড়ায় প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে ভুয়া সাংবাদিক গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১:৪২ পিএম

বগুড়ায় প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে মনির উদ্দিন লুছেন্ট (৩৬) নামে এক ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কলোনী বটতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মনির বগুড়া শহরের সূত্রাপুর ব্রাহ্মসমাজ লেন এলাকার আব্দুল গফুরের ছেলে। তার বিরুদ্ধে বগুড়া জেলার বিভিন্ন থানায় মাদক, নারী ও শিশু নির্যাতনসহ একাধিক মামলা তদন্তাধীন রয়েছে এবং তার বিরুদ্ধে এলাকায় জনসাধারণের অনেক অভিযোগ আছে ।শহরের কলোনী এলাকায় বিভিন্ন মেডিকেল ডায়গনস্টিক সেন্টার ও ফার্মেসীতে এক সাংবাদিক চাঁদাবাজি করছে এমন অভিযোগে র‍্যাব অভিযান চালায়। অভিযানে কলোনী বটতলা এলাকার আবেদা মেডিসিন কর্ণার এর সামনে থেকে মনির উদ্দিন লুছেন্টকে সাংবাদিকতার ভূয়া আইডিকার্ড, একটি মোটরসাইকেল, মোবাইল ও নগদ এক হাজার ৬০০ টাকাসহ গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন ধরে সাংবাদিকতার আইডিকার্ড ধারণ করে বিভিন্ন প্রতিষ্ঠানকে ভয় দেখিয়ে চাঁদাবাজি করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় । এছাড়া সে সাংবাদিকতার আড়ালে মাদক ব্যবসা করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ