Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

বগুড়ায় করোনা ও উপসর্গে ১৯জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১:৪৭ পিএম

বগুড়ায় করোনায় এবং উপসর্গ নিয়ে ১৯জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন এবং উপসর্গে ১৩জন মারা গেছেন। জেলার তিনটি হাসপাতালে মঙ্গলবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ওইসব মৃত্যু হয়েছে। করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- সদরের মাহফুজুর রহমান (৬৯), গৌরী পাল(৭০), রুনা হক (৫২), সুফিয়া খানম (৭০) ও অজিয়ার রহমান (৫৫) এবং শাজাহানপুরের আবুল কালাম আজাদ (৬৫)।

২৪ ঘণ্টায় জেলায় ৪৯৪ নমুনায় নতুন করে আরও ১০৬জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৪৯জন, জিন এক্সপার্ট মেশিনে ৮নমুনায় ৩জন, এন্টিজেন পরীক্ষায় ১৭৩ নমুনায় ৪০জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩১নমুনায় ১৪জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২১ দশমিক ৪৫ শতাংশ।
একই সময়ে করোনা থেকে ১৬৫জন সুস্থতা লাভ করেছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে এসব তথ্য জানান।
ডা. মোস্তফিজুর রহমান তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৫০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ১১১জন এবং ৫৫১জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৮৪৩জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ