Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সাতক্ষীরায় কিশোর গ্যাং বেপরোয়া, ছুরিকাঘাতে আহত দুই

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ২:১১ পিএম

সাতক্ষীরায় ছুরিকাঘাতে দুই কিশোর আহত হয়েছে। চাঁদা না পেয়ে তাদেরকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাং এর সদস্যরা,এমনই অভিযোগ আহতের পরিবারের।

এঘটনায় কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির হোসেনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (২৭ জুলাই) দিবাগত রাতে সাতক্ষীরা শহরের কাটিয়া হেকিম সাহেবের খানকা এলাকায় এই ঘটনা ঘটে।
আহতরা হলেন, কাটিয়া এলাকার শেখ শফিউল্লাহ মনির পুত্র শেখ সানজিদ আল সাজিদ ও একই এলাকার ইকবাল হোসেনের পুত্র দরবেশ ইকবাল রিয়াদ।

এঘটনায় আহত সাজিদের পিতা শেখ শফিউল্লাহ মনি বাদী হয়ে মঙ্গলবার রাতেই সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, কিছু দিন ধরেই সাতক্ষীরা শহরের কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদের কাছে চাঁদা দাবি করে আসছিলো। তাদের দাবিকৃত টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয় তারা।

এক পর্যায়ে রাত ৮ টার দিকে শেখ সানজিদ আল সাজিদ ও দরবেশ ইকবাল রিয়াদ হাটতে বের হলে কিশোর গ্যাংয়ের প্রধান শহরের মুনজিত গ্রামের জামালের পুত্র জয়ের নেতৃত্বে হাটের মোড় এলাকার ওয়াজেতের পুত্র আরিক, রেজিষ্ট্রি অফিস পাড়ার সুমন ও নয়ন, সরকার পাড়া এলাকার মৃত. বিশু ডাক্তারের পুত্র রাহুল, মুনজিতপুর এলাকার রিপনের ছেলে মৃদুল ও কলেজ মোড় এলাকার সাব্বিরসহ কয়েকজন অস্ত্র সস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে। এসময় কুপিয়ে তাদের মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন বলেন, এঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে পুলিশ সাব্বির নামের একজনকে আটক করেছে। বাকীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ