Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

দৌলতপুরে একইরাতে কৃষকের ৭টি বৈদ্যুতিক সেচ মোটর চুরি

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ২:৫৬ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে একইরাতে কৃষকের ৭টি বৈদ্যুতিক সেচ মোটর চুরি হয়েছে। উপজেলার আদাবড়িয়া ইউনিয়নের ধর্মদহ ও গরুড়া গ্রামে চুরির এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দায়ের হলেও চুরি হওয়া সেচ মোটর ও চুরির সাথে জড়িত কোন চোরকে ধরতে পারেনি পুলিশ।
চুরি যাওয়া বৈদ্যুতিক সেচ মোটর মালিক কৃষক নাসির উদ্দিনের অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্মদহ পূর্বপাড়া গ্রামের কৃষক একরামুল হক, ইসমাইল হোসেন, সুলতান উদ্দিন ও গরুড়া গ্রামের আশরাফুল আলম বাসারুল, নাজিম উদ্দিন ও জমসেদ আলীর কৃষি সেচ কাজে ব্যবহৃত ৭টি বৈদ্যুতিক মোটর মঙ্গলবার রাতে চুরি হয়। যার মূল্য ২ লক্ষ ১০ হাজার টাকা। এলাকার সংগবদ্ধ চোরেরা চুরির এ ঘটনা ঘটায় বলে অভিযোগে উল্লেখ করা হয়। গতকাল বুধবার সকালে মাঠে গিয়ে সেচ কাজে ব্যবহৃত নিজ নিজ বৈদ্যুতিক মোটর চুরির হওয়ার ঘটনা জানতে পেরে তৎক্ষনাত তার দৌলতপুর থানা পুলিশকে জানায়। পরে চুরি যাওয়া সেচ মোটর মালিকদের পক্ষে গতকাল বুধবার দুপুরে কৃষক নাসির উদ্দিন দৌলতপুর থানায় লিখিত অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ