Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

কলাপাড়ায় এক গৃহবধূর আত্মহত্যা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৩:৩৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় লাকি আক্তার (২০) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে উপজেলার লতাচাপলী ইউনিয়নের আলিপুর বন্দরে এ ঘটনাটি ঘটেছে। ওই গৃহবধূ বাপের বাড়ির দোতলায় আড়ার সাথে গলায় ফাঁস দেয়। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত গৃহবধূ আলীপুর আব্দুল হক মুন্সীর মেয়ে। পারিবারিক কলহের জের ধরে লাকি আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে পুলিশ প্রাথমিক ধারনা করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত কোরবানির ঈদে সে বাবার বাড়ি আলিপুরে বেড়াতে আসে। এর পর থেকেই লাকি আক্তার চিন্তিত হয়ে পরেন। মঙ্গলবার রাতে সে বাপের বাড়ির ঘরের দোতলায় আড়ার সাথে গলায় ফাঁস দেয়। প্রায় ৬/৭ মাস পূর্বে উপজেলা নীলগঞ্জ ইউনিয়নের আক্কেলপুর গ্রামের মোকলেচ কাজীর ছেলে ফোরকানের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। বিবাহের পর থেকেই যৌতুক নিয়ে দুই পরিবারের মধ্যে সুসম্পর্ক ছিল না।
মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ