Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

করোনায় ভোরের কাগজের ফুলগাজী প্রতিনিধি মোস্তফা পাটোয়ারীর ইন্তেকাল

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৫:১১ পিএম

ফেনীর উত্তরাঞ্চলের প্রবীণ সাংবাদিক দৈনিক ভোরের কাগজের (ফুলগাজী-পরশুরাম) প্রতিনিধি মোস্তফা পাটোয়ারী (৭০) মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ফেনীর কার্ডিয়াক হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার পরিবার জানায়, তিনি গত কয়েক বছর হ্্রদরোগ সহ বার্ধক্যজনিত বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। গত দুয়েকদিন আগ থেকে হঠাৎ তার শরীরে করোনার উপসর্গ সহ শ্বাসকষ্ট দেখা দিলে গতকাল তাকে ফেনী কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে,এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সাংবাদিক মোস্তফা পাটোয়ারী পেশায় একজন স্কুল শিক্ষক ছিলেন। অবসর গ্রহণের পর ২০০৬ সালে তিনি ভোরের কাগজের ফুলগাজী প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন। পরে তিনি ভোরের কাগজের পরশুরাম উপজেলা প্রতিনিধিরও দায়িত্ব পান। এছাড়াও তিনি পরশুরাম প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফুলগাজী প্রেসক্লাবের (২০১৫-২০১৬) সালে সহ-সভাপতি ছিলেন। প্রবীন এই সাংবাদিকের মৃত্যুতে ফেনী, ফুলগাজী,পরশুরাম ও ছাগলনাইয়া উপজেলার সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। আজ বিকেল ৩ ঘটিকায় মরহুমের লাশ ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দক্ষিণ তালবাড়িয়া গ্রামে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ