Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

‘কাগজ’-এ জুটি বেঁধেছেন ইমন-আইরিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৫:৪০ পিএম | আপডেট : ৫:৪১ পিএম, ২৮ জুলাই, ২০২১

‘কাগজ দ্য পেপার’ নামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক নির্মাতা জুলফিকার জাহেদী। এতে জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। এক স্বনামধন্য লেখকের গল্প নিয়ে ‘কাগজ দ্য পেপার’ চলচ্চিত্রটি। এক যুগের মাঝের সব ফিলোসফি এবং কিভাবে সেই ফিলোসফির মৃত্যু হয় সে গল্পই সিনেমাটি তুলে ধরা হবে। এমন ব্যতিক্রমী গল্প এবং চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। আন্তর্জাতিক ফেস্টিভাল গুলো উদ্দেশ্য করে সিনেমাটি নির্মিত হচ্ছে। কঠোর ‘বিধি নিষেধ’ শিথিল হলে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

নির্মাতা জুলফিকার জাহেদী বলেন, ঈদের পরই সিনেমাটির শুটিং শুরু করার পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে এখন আর সেটি সম্ভব হচ্ছে না। এখন আমরা স্ক্রিপ্টে সব থেকে বেশি সময় দিচ্ছি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করব।

সিনেমাটি প্রসঙ্গে ইমন বলেন, ভিন্ন ধারার গল্পের সিনেমা এটি। গল্পটি এতোটাই ভালো লেগেছে যে, আমরা সমস্তটুকু দিয়ে কাজটি করব। ভিন্ন দুটি লুকে আমাকে ও আইরিনকে পর্দায় দেখা যাবে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা উপহার পেতে যাচ্ছেন।

সিনেমাটি প্রসঙ্গে আইরিন বলেন, ‘এটি একটি ব্যতিক্রম এবং ভিন্ন ধারার গল্পের সিনেমা। বাংলাদেশের দর্শকরা এর আগে এমন গল্পের সিনেমা দেখেনি। গল্পটি আমাদের কাছে এতটাই ভালো লেগেছে যে, আমরা আমাদের সমস্ত শিল্পীসত্তা দিয়ে কাজটি করব। ভিন্ন দুটি লুকে আমাদের পর্দায় দেখা যাবে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা উপহার পেতে যাচ্ছে।’

ইমন ও আইরিন ছাড়াও ‘কাগজ দ্য পেপার’-সিনেমায় আরও অভিনয় করেবেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মণ, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন