Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

ফতুল্লা থেকে অপহৃত স্কুল ছাত্রী ১৯ দিন পর গোপালগঞ্জে উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৫:৫৭ পিএম

ফতুল্লা থেকে অপহরণের ১৯ দিন পর অপহৃত স্কুল ছাত্রী অথৈ (১৪) কে গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় অপহরনকারী মোরসালীন (২৪)।মঙ্গলবার (২৭ জুলাই) রাতে তাকে গোপালগঞ্জ থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।
থানা পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক দেবাশীষ কুন্ড সঙ্গীয় ফোর্সসহ গোপালগঞ্জ জেলার সদর থানার বলাকৈর গ্রামে মোরসালিনের বাড়ীতে অভিযান চালিয়ে অপহৃত অথৈকে উদ্বার করে। তবে গ্রেফতার এড়িয়ে পালিয়ে যেতে সক্ষম হয় অপহরন মামলার প্রধান আসামী মোরসালিন।

জানা যায়, চলতি মাসের নয় তারিখ সন্ধ্যায় মোরসালিন ও তার সহোযোগিরা ফতুল্লার দেওভোগ শেষমাথার বাশমুলিস্থ নিজ বাড়ীর সামনে থেকে নবম শ্রেনীর ছাত্রী অথৈকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার একদিন পর অপহৃত স্কুল ছাত্রীর পিতা বাচ্চু প্রধান তার মেয়েকে অপহরন করার অভিযোগ এনে গোপালগঞ্জ জেলার সদর থানার বলাকৈর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের পুত্র ও ফতুল্লা থানার দেওভোগ বাশমুলির প্রধান বাড়ীর আকরামের ভাড়াটিয়া আনোয়ার হোসেন ও তার পুত্র মোরসালিন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের পর পর পুলিশ মামলার এজাহারনামীয় আসামী আনোয়ার হোসেন কে গ্রেফতার করে আদালতে প্রেরন করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক দেবাশীষ কুন্ড জানান,মামলার প্রধান আসামী মোরসালিনের গ্রামের বাড়ী গোপালগঞ্জ থেকে মঙ্গলবার রাতে অপহৃত স্কুল ছাত্রী অথৈকে উদ্ধার করা হয়েছে। অপহরনকারী মোরসালিনকে অতি দ্রæত গ্রেপ্তার করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন