Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঈশ্বরদীতে ২ ছিনতাইকারী গ্রেফতার

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৬:২২ পিএম

গতকাল রাতে ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের জগনাথপুর বালু খাদের নিকট ছিনতাই করে বাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়েছে ২ ছিনতাইকারী। এরা হলো ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়ন এর বাঁশেরবাদা গ্রামের নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ জিন ইসলাম (২০) ও মঙ্গল মেম্বারের ছেলে শ্রাবণ হোসেন (২০)।

জানা গেছে, উল্লেখিত স্থানে বেশ কিছুদিন যাবৎ প্রায়ই নিয়মিত ছিনতাইয়ের ঘটনা সংঘটিত হতে থাকে। এ ব্যাপারে এলাকাবাসী সচেতন হয়ে ছিনতাইকারীদের আটক করার চেষ্টা অব্যাহত রাখে। গতকাল ২৭জুলাই রাত সাড়ে আটটার দিকে জনৈক ব্যক্তির কাছ থেকে চাকু ধরে নগদ টাকা ও একটি মোবাইল ছিনতাই করে বাইক যোগে পালিয়ে যাওয়ার সময় ভিকটিমের চিৎকারে ওঁত পেতে থাকা স্থানীয় জনতা তাদেরকে ঘিরে ফেলে আটক করে। পরে ঈশ্বরদী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় স্থানীয় জনতা উক্ত ছিনতাইকারীদের পুলিশের হাতে সোপর্দ করে।

এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং ছিনতাইকারী দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ