Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

জনপ্রশাসন পদক পেলেন টিম নওগাঁর ৫ কর্মকর্তা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৬:৪০ পিএম

স্থানীয় উদ্যোগে পিপিপি মডেলের অনুসরণে জনসাধারণ তথা যুব সম্প্রদায়ের শারীরিক ও মানসিক বিকাশের লক্ষ্যে আধুনিক মানের সুইমিংপুল, জিমনেশিয়াম এবং মিনি লাইব্রেরি স্থাপনের জন্য ২০২০ সালের জেলা পর্যায়ে সাধারণ দলগত শ্রেণীতে 'টিম নওগাঁ' জনপ্রশাসন পদক ২০২০ এ ভূষিত হয়েছেন।


মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন পদক ২০২০ এবং ২০২১ প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর পক্ষে পুরষ্কার প্রদান করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

এ বিষয়ে নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশিদ জানান, এই প্রকল্পের মূল উদ্যোক্তা নওগাঁর সাবেক জেলা প্রশাসক মিজানুর রহমান, নওগাঁ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায়, সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক) মাহবুবুর রহমান ও সদর উপজেলার সাবেক উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

এসময় জেলা প্রশাসক তার দল, স্থানীয় ভাবে যারা সহযোগিতা ও সমর্থন জানিয়েছেন তাদেরকে তিনি অভিনন্দন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওগাঁ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ