Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত শ্বশুর গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৮:০৫ পিএম

গত ১৬ জুলাই বিকেলে নিজ বাড়ির দক্ষিণ দুয়াড়ী চৌচালা টিনের ঘরে পুত্রবধূকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে শ্বশুর। টাঙ্গাইলের নাগরপুরে পুত্রবধূ ধর্ষণ চেষ্টা মামলায় অভিযুক্ত শ্বশুর জাহাঙ্গীর মিয়া ওরফে মোহনকে (৫০) গ্রেফতার করছে পুলিশ।

পুলিশ ও মামলার সংক্ষিপ্ত সূত্রে জানা যায়, মোহনের ছেলে কাতার প্রবাসী পুত্র অন্তরের সাথে এক বছর আগে উপজেলার কোদালীয়া গ্রামের আ.খালেকের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পুত্রবধূর ওপর কুদৃষ্টি পরে চরিত্রহীন শ্বশুরের। ছেলে বিদেশে থাকার সুযোগে বিভিন্ন সময় পুত্রবধূকে কু-প্রস্তাব দেন। এ বিষয়ে জানতে চাইলে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, লিখিত অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশি অভিযান চালানো হয়। ওই রাতেই অভিযুক্ত শ্বশুর জাহাঙ্গীর মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ধস্তাধস্তির এক পর্যায়ে শ্বশুরকে ধাক্কা দিয়ে পুত্রবধূ তার সম্ভ্রম রক্ষা করে। এরপর ধর্ষণে ব্যর্থ হয়ে পুত্রবধূকে বেদম প্রহার করেন ওই শ্বশুর। স্বজনরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় পুত্রবধূর মা সুফিয়া আক্তার বাদি হয়ে গতকাল মঙ্গলবার নাগরপুর থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ