Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

সিলেটে বিএনপি নেতার মুমূর্ষু মাকে অক্সিজেন সরবরাহ করে প্রশংসিত ছাত্রলীগ নেতা শাওন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৮:২৩ পিএম

প্রতিদিনই করোনায় আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন সিলেটে মানুষ। ঠিক এই মুহূর্তের অক্সিজেন সংকটে অনেক মানুষ দিশেহারা। তেমনি এক মুর্হুতে অসহায় হয়ে পড়েন সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার তার মুমূর্ষু মাকে নিয়ে। কিন্তু কঠিন মুর্হুতে অক্সিজেন সরবরাহ করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহ আলম শাওন।

জানা যায়, সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদারের অসুস্থ মায়ের অক্সিজেন প্রয়োজন হলে কোথাও না পেয়ে তার পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হয় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সাথে। তখন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহ আলম শাওনকে কল দিয়ে অক্সিজেন সার্পোট দেয়ার অনুরোধ করেন তিনি। সেই অনুরোধে সাড়া দেন শাওন। আজ বুধবার (২৮ জুলাই) দুপুরে আরও কয়েকজন ছাত্রলীগ কর্মীকে সাথে নিয়ে নিজাম উদ্দিন জায়গীরদারের মায়ের জন্য অক্সিজেন সরবরাহ করেন ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সাবেক এই নেতা।

এ প্রসঙ্গে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য শাহ আলম শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা মানবিক কাজ কের যাচ্ছে। আমরা এই সংকটময় মুহুর্তে কিছু করতে পেরে আনন্দিত। প্রসঙ্গত, করোনাকালীন চলমান সময়ে সিলেটে অক্সিজেন সংকট তীব্র আকার ধারণ করেন। এরকম মুর্হুতে ছাত্রলীগ নেতা শাওন নিজ উদ্যোগে করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহের ঘোষণা দেন। নিজের প্রাইভেট কারে সাটিয়ে রাখেন সেই সম্বলিত পোস্টার। যোগাযোগের জন্য হট লাইন নং তুলে ধরেছেন তিনি। কেউ নক করলেই একেবারে বিনামূল্যে অক্সিজেনের সেবা দিতে হাজির হচ্ছেন তিনি। দুর্যোগে তার এই মানবিক কাজ প্রশংসা ছড়াচ্ছে সচেতন মহলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ