Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

এসবের কী প্রয়োজন ছিল? স্বামীকে প্রশ্ন শিল্পার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ৮:৫৯ পিএম

‘আমাদের তো সবই ছিল। তাহলে এসবের কী প্রয়োজন ছিল?’ স্বামী রাজ কুন্দ্রার দিকে নাকি এমনই প্রশ্নবাণ ছুঁড়ে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। গত সপ্তাহে তল্লাশির জন্য যখন রাজকে তাঁর জুহুর বাড়িতে নিয়ে যাওয়া হয়, তখনই নাকি স্বামীর উপর ক্ষোভ উগরে দেন তিনি।

সূত্রের খবর, পর্নোগ্রাফি কাণ্ডে স্বামীর নাম জড়ানোয় তদন্তকারীদের সামনে কান্নায় ভেঙে পড়েন শিল্পা। এই ঘটনায় পরিবারের সুনামের পাশাপাশি বলিউডে যে তার কেরিয়ারও বড়সড় প্রশ্নচিহ্নের সামনে দাঁড়িয়েছে, তা বুঝতে পারছেন এই অভিনেত্রী। ‘সুপার ডান্সার ৪’-এর এতদিন বিচারকের আসনে ছিলেন শিল্পা। রাজ গ্রেপ্তার হওয়ার পর থেকেই আর শ্যুটিংয়ে যাচ্ছেন না তিনি। অন্দরের খবর, শিল্পার পরিবর্তে রীতেশ দেশমুখ ও জেনেলিয়াকে অতিথি বিচারকের ভূমিকায় দেখা যাবে। অর্থাৎ, ইন্ডাস্ট্রিতে কাজ হারাতে শুরু করলেন রাজের স্ত্রী। এমনকী, তার সাম্প্রতিক ছবি ‘হাঙ্গামা ২’-এর জন্যও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন অভিনেত্রী।

এদিকে, পর্নোগ্রাফি কাণ্ডে জেল হেফাজতে পাঠানো হল রাজ কুন্দ্রাকে। মঙ্গলবার তাকে মুম্বাইয়ের কিল্লা আদালতে তোলা হলে বিচারক রাজকে ১৪ দিন জেল হেপাজতে রাখার নির্দেশ দেন। তাকে আর্থার রোড জেলে নিয়ে যাওয়া হয়েছে। এইদিন মুম্বাই পুলিস আদালতে জানায় যে, গত বছর আগস্ট থেকে ডিসেম্বর মাসের মধ্যে রাজ ইন্টারনেটে পর্নোগ্রাফির ব্যবসা থেকে কমপক্ষে ১ কোটি ১৭ লাখ রুপি আয় করেছেন। এদিকে, ধৃত এই ব্যবসায়ীর জামিনের আবেদন জানিয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তার আইনজীবী।

পর্নোগ্রাফি কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত ১৯ জুলাই মুম্বাই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ গ্রেপ্তার করে রাজকে। গ্রেপ্তার হওয়ার পর থেকে পুলিসি হেপাজতে ছিলেন রাজ। এবার তাকে বিচার বিভাগীয় হেপাজতে পাঠানো হল। অন্যদিকে, এই মামলাতেই মডেল তথা অভিনেত্রী পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়ার আগাম জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট। আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত তাদের আগাম জামিন দেওয়া হয়েছে। পর্নোগ্রাফি কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার শার্লিনকে তলব করা হয়েছিল ক্রাইম ব্রাঞ্চের তরফে। এখন এই মামলার তদন্তে বলিউডের কোন কোন হেভিওয়েটের নাম জড়ায় সে দিকেই নজর সবার। সূত্র : পিটিআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন