Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রমিক মজলিসের কেন্দ্রীয় নেতা নূরুজ্জামান চৌধুরীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০১ এএম

শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খেলাফত মজলিসের সদস্য মুহাম্মদ নূরুজ্জামান চৌধুরী হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল ২৭ জুলাই সন্ধ্যা ৭টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সম্প্রতি তৃতীয়বার স্ট্রোক করার পর ঢাকার এসপিআরসিতে প্রফেসর ডাক্তার কাজী দ্বীন মুহাম্মদের অধিনে চিকিৎসা নিয়ে গত সোমবার গ্রামের বাড়ী হবিগঞ্জের ফেরেন তিনি। গতকাল মাগরিবের আগে অসুস্থ হয়ে সন্ধ্যা ৭টার দিকে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে রেখে যান। কর্মজীবনে তিনি সিলেট গ্যাসফিল্ডের রশিদপুর গ্যাসফিল্ডে কর্মরত ছিলেন। তিনি সিলেট গ্যাসফিল্ডের সিবিএ নেতা ছিলেন। গতকাল চুনারুঘাটের সাটিয়াজুড়ি’র দারাগাঁও শাহী ঈদগাহে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তার লাশ দাফন করা হয়। মরহুমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন। শোক বাণীতে নেতৃদ্বয় মরহুম মুহাম্মদ নূরুজ্জামান চৌধুরীর রূহের মাগফিরাত কামনা করেন ও তাঁর জন্য জান্নাতের সুউচ্চ মাকাম প্রার্থনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মরহুমের ইন্তেকালে আরো শোক প্রকাশ করেছেন শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি হাজী নূর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক মজলিসের কেন্দ্রীয় নেতা নূরুজ্জামান চৌধুরীর ইন্তেকাল
আরও পড়ুন