Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

করোনায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়ার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:০০ এএম

করোনা আক্রান্ত হয়ে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার ইন্তেকাল করেছেন। গতকাল বুধবার বেলা ১১টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। গত ১৪ জুলাই করোনা পরীক্ষায় তার পজিটিভ রিপোর্ট আসে। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি ইন্তেকাল করেন। ১৯৯২ সালের ১ আগস্ট নারায়ণগঞ্জের আড়াই হাজার উপজেলার হোগলাকান্দা গ্রামে সানিয়ার জন্ম। দশম বিজেএস (বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস) পরীক্ষার মাধ্যমে ২০১৮ সালের ১ মার্চ তিনি চাকরিতে যোগদান করেন। তার স্বামী এএইচএম ইমরানুর রহমান ঝালকাঠিতেই সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত রয়েছেন।
তার অকার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন,আইনমন্ত্রী আনিসুল হক এবং জুডিশিয়াল সার্ভিস এসোসিয়েশেনের সভাপতি মোহাম্মদ শওকত আলী চৌধুরী, মহাসচিব বিকাশ কুমার সাহা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়ার ইন্তেকাল
আরও পড়ুন