Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

চাঁদপুরে মোটরসাইকেল চালককে বহুদূর টেনে নিলো ঘাতক ট্রাক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১০:২৩ এএম

ট্রাকের নিচে আটকে থাকা নাসির উদ্দিন (৫০) নামের এক ব্যক্তিকে টেনে-হিঁচড়ে প্রায় ৫ কিলোমিটার নিয়ে নিয়ে যায় ঘাতক চালক। ট্রাকের নিচে আটকে থাকা অবস্থায় মারা যান তিনি।
বৃহস্পতিবার ভোরে ঘটনাটি ঘটে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজারে। নিহত মোটর সাইকেল চালকের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া এলাকায়, তবে তার অস্থায়ী ঠিকানা কুমিল্লার শাসনগাছা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গোলাম মোস্তফা ডাবলু নামের ঘাতক ট্রাক চালকের বাড়ি যশোরে। চাঁদপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ট্রাক চালককে আটকসহ ট্রাকটিকে জব্দ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেল চালক নিজে মোটরসাইকেল চালিয়ে চাঁদপুরের দিকে যাওয়া অবস্থায় চানখারপুল এলাকার নুরুল হক উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাজীগঞ্জমুখী (যশোর ট ১১-৪৩৮০ নম্বরের) ট্রাকটির ভিতরে মোটর সাইকেলটি ঢুকে পড়ে। এ সময় ট্রাকের নিচে দিয়ে মোটর সাইকেলেটি বেরিয়ে গেলেও ট্রাকের নিচের কোনো এক স্থানে আটকে যান মোটর সাইকেল চালক নাসির উদ্দিন। এ অবস্থায় চালক ট্রাকটি না থামিয়ে হাজীগঞ্জের দিকে চালিয়ে যেতে থাকেন।

পথিমধ্যে মিয়ার বাজারের বেশ কয়েকজন সিএনজি অটোরিকশা চালক ট্রাকের নিচে কাউকে আটকে থাকতে দেখে তাদের পরিচিত মহামায়া বাজারের কয়েকজন সিএনজি অটোরিকশা চালককে ফোন করে খবরটি দেন। এর পরেই ট্রাকটি এগিয়ে গেলে মহামায়া বাজারের মানুষজন জড়ো হয়ে আটকিয়ে ট্রাকের নিচ থেকে আটকে থাকা লোকটিকে উদ্ধার করলেও তাকে আর বাঁচাতে পারেননি। আটকে থাকাবস্থাতেই লোকটি মারা যান। এ সময় স্থানীয়রা ট্রাক চালককে আটকে রেখে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি আব্দুর রশিদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন