Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেছারাবাদে হাসপাতালে করোনায় এক বৃদ্ধার মৃত্যু

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১২:৫০ পিএম

নেছারাবাদ করোনা আক্রান্ত হয়ে উপজেলা হাসপাতালে আইসোলেশনে ভর্তি থাকা জবেদা বেগম(৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। বুধবার গভীর রাতে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ওই বৃদ্ধার মৃত্যু হয়। জবেদা বেগমের বাড়ী উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের নান্দুহার গ্রামে। তিনি ওই গ্রামের মজিবুর রহমানের স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানাগেছে, গত ২৭ জুলাই বিকাল ৫.৫৫ মিনিটে জবেদা বেগম শ্বাসকষ্ট, ঠান্ডা, জ্বর ও পাতলাপায়খানা নিয়ে নেছারাবাদ উপজেলা প্রধান স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। পরদিন হাসপাতাল থেকে তার নমুনা নিয়ে পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার শরীরে করোনা পজিটিভ আসে। ওই দিন রাত ১১.২৫ মিনিটে শরীরে শ্বাস কষ্ট নিয়ে মারা যান।

হাসপতালের স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা: ফিরোজ কিবরিয়া জানান, জবেদা বেগম পাতলা পায়খানা ও জ্বর নিয়ে মঙ্গলবার (২৭ জুলাই) হাসপাতালে ভর্তি হন। পরদিন বুধবার পরীক্ষায় তার করোনা ধরা পড়লে রাতেই তিনি মারা যান।

এদিকে উপজেলা হাসপাতাল সূত্রে আরো জানাযায়, গত ২৪ জুলাই থেকে ২৮ জুলাই মোট ৬ দিনে হাসপাতাল ২৪৯ জনের করোনা টেষ্ট করা হয়। তারমধ্য ৮৭ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। আক্রান্তদের সবাই বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ