Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

‘পুনর্জন্ম’র সিক্যুয়েল নির্মাণের ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ২:২৩ পিএম

ঈদের আমেজ শেষ হতে চললেও শেষ হয়নি বিশেষ এ দিবসে প্রচারিত হওয়া নাটকগুলোর রেশ। এবার ঈদুল আযহায় কয়েক’শ নাটক প্রচার হয়েছে। শত শত এসব নাটকের ভিড়ে আলোচনায় এসেছে ভিকি জাহেদের পরিচালনায় চ্যানেল আইয়ে প্রচারিত নাটক ‘পুনর্জন্ম’। নাটকটি ইউটিউবে অবমুক্ত হওয়ার পর থেকে তুমুল সাড়া পাচ্ছে। শোবিজ অঙ্গনের অনেকে সহ নাটকটির প্রশংসা করছেন দর্শকরা। আর তাই দর্শক চাহিদার কথা বিবেচনা করে ‘পুনর্জন্ম’র সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিলেন নির্মাতা ভিকি জাহেদ।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা যখন কাজটি করি তখনও আমার টিমের কেউ জানতো না এ ব্যাপারে। তবে, আমার মাথায় প্ল্যানটা ছিলো। তারপর কাজটি প্রচার হওয়ার পর দর্শক সাড়া দেখে সেটি বাস্তবায়নের চিন্তা করি। টিমের সবার সঙ্গে বিষয়টি শেয়ার করি। নিশো ভাই, মেহ্জাবীন আপুকে বিষয়টি জানাই।

তিনি আরও বলেন, ‘পুনর্জন্ম’ নাটকটির শেষ দিকেই সেটা বোঝা গিয়েছে। শেষ হয়েও কিন্তু শেষ হয়নি। তার মানে এর সিক্যুয়েল আসবে। লকডাউন শেষ হলেই আমরা সিক্যুয়েলের শুটিং করবো এবং শিগগিরই সেটি প্রচারে আসবে। সামনে যেহেতু এরমধ্যে আর কোনো বিশেষ দিবস নেই তাই যত তাড়াতাড়ি সম্ভব রিলিজ দিয়ে দেবো।

নাটকটির সকল কলাকুশলীদেরও স্মরণ করে ফেসবুকে ভিকি লিখেন, আমাদের পুরো ভি ক্রিয়েশন্স টিম এবং ডিওপি সুমন হোসেইন অনেক কষ্ট করেছেন এই প্রজেক্টের পিছনে। আফরান নিশো, মেহজাবীন চৌধুরী, কাজী নওশাবা আহমেদ, শাহেদ আলী, মুকুল সিরাজ সহ সকল অভিনেতারা নিজেদের সর্বোচ্চ চেষ্টা করেছেন। সকল প্রকার সহযোগিতার জন্য প্রযোজক চ্যানেল আই এর প্রতি রইলো অশেষ কৃতজ্ঞতা।

‘পুনর্জন্ম’-তে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন। নাটকের বাড়তি মাত্রা যোগ করেছেন নওশাবা ও শাহেদ আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক

৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ