Inqilab Logo

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

১৪ আগস্ট লন্ডনে আবারও চালু হচ্ছে ওয়ার্ল্ড নেকেড বাইক রাইড!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ২:৪০ পিএম

নগ্ন হয়ে সাইক্লিং আবারও ফিরে আসছে লন্ডনে। সাইক্লিং এবং নগ্নতার ভক্তদের জন্য এটি এক বড় খবর। লন্ডনে ইভেন্টটি গত বছর বাতিল করা হয়েছিল এবং যদিও এটি সাধারণত জুন মাসে হয়, এবার আগামী ১৪ আগস্ট রাজধানীতে আবারও ফিরে আসছে বলে জানান সংশ্লিষ্টরা।–টাইম আউট

আয়োজকরা ইভেন্টটিকে আরও কোভিড-সুরক্ষিত করার জন্য কয়েকটি পরিবর্তন এনেছেন। তারা মাস্ক পরা এবং সামাজিক দূরত্বকে উৎসাহিত করবেন এবং তারা সাধারণভাবে পরে যে পার্টি হয় তা করবে না বলেও জানান।

ইভেন্টটি শুরুর পয়েন্টগুলো হলো: ক্লাফাম জংশন, ক্রয়েডন, ডিপ্টফোর্ড, হাইড পার্ক, কেউ ব্রিজ, রিজেন্টস পার্ক, টাওয়ার হিল এবং ভিক্টোরিয়া পার্ক। যার অর্থ রাইডাররা মধ্য লন্ডনে স্বল্প, ধীর বা দীর্ঘতর ও দ্রুততর যাত্রা বেছে নিতে পারে। প্রথমবারের মতো ইভেন্টটিতে অংশগ্রহণকারীদের জন্য সাইকেল চালানোর সীমাবদ্ধ ক্ষমতাসহ অ্যাক্সেসযোগ্য রুট থাকবে। পরিকল্পনাটি হ'ল, একটি পেলোটনে এক হাজরের বেশি লোক থাকবে।

আয়োজকরা জানান, শারীরিক স্বাধীনতা এবং ইতিবাচকতা উদযাপন, তেলের উপর বিশ্বব্যাপী নির্ভরতার বিরুদ্ধে প্রতিবাদ করা এবং সাইক্লিস্টদের জন্য যথাযথ অধিকারের জন্য প্রচার করার বিষয়ে ইভেন্টটি করা হচ্ছে। তবে এটি আপনার জন্মদিনের স্যুটে শহরের মধ্য দিয়ে চড়ার একটি সুযোগ। আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করার আগে উলঙ্গ হলে প্রতিযোগিতা থেকে বাদ পড়বেন। ঈশ্বরের ভালবাসার জন্য, আপনি যদি বোরিস বাইকে চড়ে থাকেন তবে সিটে একটি কভার ব্যবহার করুন, হ্যাঁ?



 

Show all comments
  • Biby Julekha ২৯ জুলাই, ২০২১, ৫:৫১ পিএম says : 0
    কাপড় পরবেনা অথচ মাস্ক পরবে। বেকুব শব্দটা সম্ভবত এদের জন্যই উৎপত্তি হয়েছিল।
    Total Reply(0) Reply
  • Dadhack ২৯ জুলাই, ২০২১, ৫:১৭ পিএম says : 0
    In 1960 i read an article in Reader Digest, one of the English Social Scientist commented that we are technologically far ahead but morally 500 backward. One of the renowned English Poet T. S Eliot..........commented on so called civilization that "All our knowledge bring us nearer to to our ignorance, All our ignorance brings us nearer to death.
    Total Reply(0) Reply
  • Md Shahinur Jaman Shahin ২৯ জুলাই, ২০২১, ৫:৫২ পিএম says : 0
    আল্লাহর গজবটাই ভাল ছিলো, সবাই PPE পরে ঘুরে বেড়াতো। নাক মুখ চুল শরির ঢেকে রাখায় আপনার পাশে ছেলে যাচ্ছে নাকি মেয়ে সেটাই বোঝা যেত না।
    Total Reply(0) Reply
  • Noufel Islam ২৯ জুলাই, ২০২১, ৫:৫২ পিএম says : 0
    করোনাও বারে বারে ফিরে আসবে তাদের মাঝে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্য


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ