Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

মৌলভীবাজারে কমলগঞ্জে স্বামীর লাশ রেখে প্রেমিকের সাথে স্ত্রী, আটক-২

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৪:৪১ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জের ফুলবাড়ি চা বাগানের নতুন লাইনের জিলপাড়া এলাকায় স্বামীকে ঘরে অচেতন করে পরকীয়ায় সময় স্ত্রী ও প্রেমিক আটক।
বিষয়টি ভাসুরের মাধ্যমে জানতে পেরে স্থানীয় জনতা পরকিয়া প্রেমিক যুগলকে ঘর থেকে আটক করেন। এসময় ঘরে থাকা অসচেতন স্বামীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাটি বুধবার দিবাগত রাত ৩ টায় ঘটে।
স্থানীয়রা জানান, ফুলবাড়ি চা বাগানের নতুন লাইনের জিলপাড়ায় বিজয় বাউরীর বড় ভাই দয়াল বাউরী বিষয়টি অবগত হন। পরে দয়াল বাউরী একই এলাকার লাল বাবু বাউরী, বাবুধন ও বাগান পঞ্চায়েত সভাপতি মনুরঞ্জন পালকে অবহিত করেন। তারা রাত ৩টায় বিজয় বাউরীর ঘরে প্রবেশ করে বিজয় বাউরীর স্ত্রী অষ্টমী বাউরী (২৭) ও প্রেমিক সেলিম মিয়া (৩২) কে দেখতে পান। এ সময় ঘরে থাকা স্বামী বিজয় বাউরীকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে চা বাগানের চিকিৎসক আনা হলে চিকিৎসক বিজয় বাউরী (৩৫) কে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা প্রেমিক যুগলকে আটক করে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে রেখে থানায় খবর দেন।
এ বিষয়ে ফুলবাড়ি বাগান পঞ্চায়েত সভাপতি মনুরঞ্জন পাল জানান, বুধবার দিবাগত রাত ৩ ঘটিকা পরকীয়ায় আসক্ত অষ্টমী বাউরী ও প্রেমিক সেলিম মিয়াকে ভাসুর দয়াল বাউরীসহ স্থানীয়রা আটক করে এবং স্বামী জ্ঞানহীন অবস্থার বিষয়টি আমাকে জানায়। ২৯ জুলাই বৃহস্পতিবার ভোর ৬ টায় বাগানে কর্তব্যরত ডাক্তার নিয়ে পরীক্ষা করালে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তারা পুলিশে খবর দেন। স্থানীয়রা অভিযোগ করে বলেন, প্রেমিক সেলিম মিয়া বেশ কয়েক বছর আগেও সন্টু বাউরীর স্ত্রী বিষকার সাথে এমন অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল।
কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, খবর পেয়ে আটক প্রেমিক যুগলকে থানায় নিয়ে আসা হয়েছে। বিজয় বাউরীর মৃত্যু কিভাবে হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টের পর মামলার বিষয়টি নিশ্চিত হবে।



 

Show all comments
  • Dadhack ২৯ জুলাই, ২০২১, ৫:৩৪ পিএম says : 0
    মাছের পচন ধরে মাথা থেকে যে দেশের সরকার অশ্লীলতা অসভ্যতা প্রচার করে তখন জনগণ অশ্লীলতা মধ্য জড়িয়ে পড়ে এর মাধ্যমে পরিবার সমাজ দেশ আজ ধ্বংস হয়ে গেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ