Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কঠোর লকডাউনে কলাপাড়ায় ২৪ জনকে ৩০হাজার ৩০০টাকা অর্থদন্ড

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৫:৪৭ পিএম

কঠোর লকডাউনের সপ্তম দিনে পটুয়াখালীর কলাপাড়ায় লকডাউন অমান্য করায় এবং স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৪ জনকে অর্থদন্ড দেয়া হয়েছে। বুধবার বেলা ১১.৪০টা থেকে শুরু করে দুপুর ২.১৫টা পর্যন্ত উপজেলায় মহিপুর বাজার এবং আলিপুর বাজারে অভিযান চালিয়ে এ অর্থদন্ড প্রদান করা হয়েছে।

এ সময় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৪/১ ধারা লংঘনে ২৪/২ ধারামতে ২৪ জনকে সর্বমোট ৩০ হাজার তিনশত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল। এ সময় বাংলাদেশ সেনাবাহিনী এবং পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

মোবাইল কোর্ট পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল জানান, লকডাউনে স্বাস্থ্য বিধি অমান্য করায় ২৪ জনকে পৃথক মামলায় সর্বমোট ৩০ হাজার তিনশত টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। তিনি আরও জানান, ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ