Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে একই দিনে দুই ছাত্রীর আত্মহত্যা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৬:১৫ পিএম

টাঙ্গাইলের সখিপুর উপজেলার ছোট মৌশা ও বোয়ালী পশ্চিম পাড়া এলাকায় দুই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। দুটি আত্মহত্যার ঘটনাই ঘটেছে বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর ১২টায়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায় উপজেলার ছোট মৌশা এলাকার শহিদ মিয়ার মেয়ে এসএসসি পরীক্ষার্থী সাদিয়া (১৬) নিজ থাকার ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

অপর দিকে উপজেলার বোয়ালী পশ্চিম পাড়ার জয়নাল মিয়ার মেয়ে বোয়ালী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী শিউলি (১৯) বাড়ির পাশে আকাশ মনি গাছের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী জানায় ঐ দুই মেয়ের বিবাহ ঠিক হয়েছিল, প্রেম ঘটিত কারণে আত্মহত্যা করে থাকতে পারে। তবে তাদের পরিবারের পক্ষ থেকে আত্মহত্যার কারণ জানা যায়নি। সখিপুর থানা পুলিশ লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। থানায় ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ