Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার আশাশুনিতে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরায় পানিতে ডুবে মিম নামের ছয় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়নের খাসবাগান গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত শিশু মিম খাসবাগান গ্রামের আল আমিন ফকিরের মেয়ে। তবে, এ সময় অলৌকিকভাবে বেঁচে যায় মিমের ছোট বোন মরিয়ম (৫)।
দরগাহপুর ইউপি চেয়ারম্যান শেখ মিরাজ আলীসহ স্থানীয়রা জানান, দুপুরে বাড়ির পাশে পুকুর ধারে খেলা করছিলো দু’বোন মিম ও মরিয়ম। এ সময় অসাবধানবশত তারা পানিতে পড়ে যায়। এদিকে, দু’ বোনকে খুঁজতে মা-বাবাসহ তাদের স্বজনরা বিভিন্ন স্থানে যান। একপর্যায়ে বাড়ির পাশে পুকুর ধারে যেয়ে দেখেন ছোট বোন মরিয়ম পানিতে ভেসে আছে। তারা এ সময় মরিয়মকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও মিমকে কোথাও খুঁজে পাচ্ছিলেন না। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে পানিতে ডুবে থাকা অবস্থায় মিমের মরদেহ উদ্ধার করেন তারা। শিশু মিমের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রহমান এ ঘটনাটি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ