Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে নির্মাণাধীন ভবনে প্রহরীর লাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৮:০২ পিএম

নগরীতে এক নিরাপত্তা কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বায়েজিদ বোস্তামি থানার শীতলঝর্ণা আবাসিক এলাকায় নির্মাণাধীন একটি ভবনের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, তাকে খুন করা হয়েছে। নিহত জহির উদ্দিনের (৬৮) বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং গয়ালমারা এলাকায়। নগরীর শীতলঝর্ণা আবাসিক এলাকায় জাফর টাওয়ার নামে একটি বহুতল ভবনের নিরাপত্তা কর্মী হিসেবে তিনি কর্মরত ছিলেন ।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, জাফর টাওয়ারের পাশে আরেকটি ভবন নির্মাণের কাজ চলছে। সেখানে লিফট স্থাপনের জন্য খোঁড়া গর্তে পানি জমে আছে। সকাল ১১টার দিকে স্থানীয়রা সেই পানিতে জহিরের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন।

স্থানীয়রা জানিয়েছেন, গত (বুধবার) রাত ১২টার দিকে তাকে জাফর টাওয়ারের নিচে দায়িত্বরত দেখা গেছে। এরপর সকালে তার লাশ পাওয়া গেছে। কেউ তাকে খুন করতে পারে। আবার নির্মাণাধীন ভবনের ওপর থেকে গর্তে পড়েও মারা যেতে পারেন। আমরা তদন্ত করে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ