Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের সঙ্গে রেল যোগাযোগ শুরু

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : ৯ ঘণ্টা বন্ধ থাকার পর সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ ফের শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার পৌনে ৩টার দিকে রেল চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানান শায়েস্তাগঞ্জ রেলস্টেশন মাস্টার মোয়াজ্জুল হক।
আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট রেলপথে মাধবপুর উপজেলার শাহজীবাজার রেলস্টেশনের কাছে সিলেটগামী একটি মালবাহী ট্রেনের দুইটি বগি লাইন চ্যুত হয়। এরফলে সারাদেশের সঙ্গে সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে ঢাকাগামী কালনী ট্রেন শায়েস্তাগঞ্জ, জয়ন্তিকা এক্সপ্রেস শ্রীমঙ্গল স্টেশনে আটকা পড়ে যায়।
দুর্ঘটনার খবর পেয়ে আখাউড়া থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন গিয়ে লাইন চ্যুত বগি উদ্ধারের কাজ শুরু করে। উদ্ধার কাজ শেষ হওয়ার পর পৌনে ৩টা থেকে ট্রেন চলাচল শুরু হয়।
শায়েস্তাগঞ্জ রেলস্টেশন মাস্টার মোয়াজ্জুল হক বলেন, দুপুর পৌনে ২টার দিকে উদ্ধার কাজ শেষ হয়। এরপর বেলা পৌনে ৩টা থেকে রেল চলাচল স্বাভাবিক হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ