Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার পদ্মায় নিখোঁজ দুই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৮:৩০ পিএম | আপডেট : ৯:০৯ পিএম, ২৯ জুলাই, ২০২১

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ফুটবল তুলতে গিয়ে পড়ে নিখোঁজ দুই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের প্রায় ছয় ঘণ্টা পর বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে পদ্মা নদীর আবেদের ঘাট এলাকা থেকে খুলনা থেকে আসা ডুবুরি দল তাদের মরদেহ উদ্ধার করে।

এর আগে দুপুর ১টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আবেদের ঘাট সংলগ্ন পদ্মা নদীতে পড়ে যাওয়া ফুটবল তুলতে গিয়ে তারা নিখোঁজ হন।

মৃতরা হলেন-ফিলিপনগর কবিরাজপাড়া গ্রামের বাবুল কবিরাজের ছেলে ও মরিচা (পিএম) ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ইউসুফ আলী (১৯) এবং একই কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ও ওই গ্রামের কুমির উদ্দিনের ছেলে সামিরুল ইসলাম সম্রাট (১৮)।

ভেড়ামারা ফায়ার সার্ভিসের কর্মকর্তা প্রবীর কুমার দেবনাথ ও ফিলিপনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ দুই কলেজ ছাত্রের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউসুফ আলী ও সামিরুল ইসলাম সম্রাটসহ বেশ কয়েকজন বন্ধু পদ্মার চরে ফুটবল খেলছিলেন। খেলার এক পর্যায়ে ফুটবল পদ্মা নদীতে পড়ে গেলে সামিরুল ও সম্রাট নদীতে নেমে বল তুলতে যান। এসময় প্রবল স্রোতে তারা তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা নৌকা নিয়ে তাদের উদ্ধারের চেষ্টা চালিয়েও ব্যর্থ হন। পরে সন্ধ্যা ৬টার দিকে খুলনা থেকে একদল ডুবরি আনা হয়। তারা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে পদ্মা নদীর আবেদের ঘাট এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ