Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

টাঙ্গাইলে টিকা নিবন্ধনের নামে জালিয়াতি

গ্রেফতার ১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৯:২৮ পিএম

করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য নিবন্ধন করানোর কথা বলে অভিনব কায়দায় সাধারণ মানুষের সাথে প্রতারণা করায় একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরো জানায়, করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য নিবন্ধন করানোর কথা বলে অভিনব কায়দায় সাধারণ মানুষের সাথে প্রতারণা করায় টাঙ্গাইল সদর উপজেলার নগর জলফৈ এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকার মো. সামাদ মিয়ার ছেলে সাব্বির হোসেন ওরফে রুবেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত প্রতারক রুবেল জানায়, সে বেশ কিছু দিন ধরে ওই এলাকার সাধারণ মানুষদের করোনাভাইরাসের ভ্যাকসিন নিবন্ধন করানোর কথা বলে ১ হাজার ৫০০ থেকে ২ হাজার টাকা করে হাতিয়ে নেয়। পরে আসামির বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ১৮৬০ সালের পেনাল কোড এর ৪১৭/৪২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ