Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার খোকসায় ১০ মিনিটে একই ব্যক্তির দুইবার করোনার টিকাগ্রহণ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৯:৩৯ পিএম

কুষ্টিয়ার খোকসা উপজেলায় একই ব্যক্তিকে ১০ মিনিটের ব্যবধানে দুইবার টিকা দেওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুর সাড়ে ১২টায় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স টিকাকেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা গেছে, খোকসা উপজেলার বুজরুক মির্জাপুর গ্রামের মো. বাশারুজ্জামান (৩৮) বৃহস্পতিবার দুপুরে টিকার কার্ড নিয়ে নির্ধারিত কক্ষে টিকা নিতে যান। এ সময় কর্তব্যরত নার্স তাকে টিকা দেন। এর কিছুক্ষণ পরেই তাকে পুনরায় ডেকে আবার টিকা দেওয়া হয়।

এ ব্যাপারে টিকাগ্রহণকারী বাশারুজ্জামান বলেন, ‘আমি তো নিয়ম জানি না। কাগজ নিয়ে টিকা কেন্দ্রে আসছি। ওতি (নার্স) কলেন (বললেন) জামা খোলেন। আমি জামা খুললাম আর ওনি আমাকে একটা টিকা দিলেন। পরে এসে আবার দাঁড়ায়ছি, ওনি (নার্স) কলেন (বললেন) ভিতরে যেতে। আবার জামা খুলছি আবার দিছে। পরে ম্যাডামকে বলছি ম্যাডাম এইতা (টিকা) দুটো করে কি না। তখন ম্যাডাম বলেন দুইটা হবে ক্যা? আমি বললাম সমস্যা হবে কি না? তিনি বললেন, জানি না।’

এ বিষয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংশ্লিষ্ট নার্স বলেন, ‘এটা একটা ভুল, তিনি একবার টিকা নিয়েছেন অথচ আমাকে বলেন নাই।’

খোকসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. কামরুজ্জমান বলেন, ‘এর জন্য টিকা গ্রহণ করা ব্যক্তিই দায়ী। তিনি কেন বলেন নাই যে তাকে টিকা দেওয়া হয়েছে?’ তাকে পর্যবেক্ষণে রাখার কথা জানান, তবে দুইবার টিকা দেওয়া হলেও কোনো সমস্যা হবে না বলে মন্তব্য করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ