Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিশু হত্যা মামলায় যুবক গ্রেফতার

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

শেরপুরের ঝিনাইগাতীতে বিশু হত্যা মামলার আসামি রতন (২৫) নামে যুবককে গতকাল বৃহস্পতিবার গ্রেফতার করেছে পুলিশ। রতন উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া বাজারের দুলাল মিয়ার ছেলে।

মামলার তদন্তকারি এসআই সাজেদুল কবির জানান, বিশু মিয়ার লাশ বাড়ির পাশের ধান ক্ষেত থেকে গত বুধবার সকালে উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত রিপোর্টে তার অস্বাভাবিক মৃত্যুর প্রমাণ মেলে।
পরে নিহতের স্ত্রী মোর্শেদা বেগম গত ২৮ জুলাই ৫ জনকে আসামি করে হত্যা মামলা করে। সেই মামলার এজারভূক্ত আসামি রতনকে গ্রেফতার করা হয়েছে।
এদিকে শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী ও সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ি সার্কেল আফরোজা নাজনিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং আসামিদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ওসি মো. ফায়েজুর রহমান বলেন, বিশু হত্যা মামলায় রতন নামে ১ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক গ্রেফতার


আরও
আরও পড়ুন