Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাপাসিয়ায় বেপরোয়া কাভার্ড ভ্যান চাপায় এনজিও কর্মী নিহত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১০:৩৯ পিএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় রাওনাট পঞ্চায়েত বাড়ি সংলগ্ন মাসুম মার্কেট এলাকায় কঠোর লকডাউনের চলাকালীন বেপরোয়া কাভার্ড ভ্যান চাপায় মতিউর রহমান (২৮) নামে মোটরসাইকেল আরোহী এনজিও কর্মী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ১ টার দিকে কাপাসিয়া-চাঁদপুর সড়কের মাসুম মার্কেট এলাকার মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত এনজিও কর্মীর নাম হাবিবুর রহমান। সে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গা উপজেলা গোয়ালকান্দি গ্রামের মোহাম্মদ নবীর উদ্দিনের ছেলে। তিনি কাপাসিয়ায় সদরের বাঁশতলা মোড়ে সোসাইটি ফর ডেভলপমেন্ট সার্ভিস নামের একটি এনজিওতে চাকরি করতেন।

কাপাসিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক সাজ্জাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। কাপাসিয়া থানাপুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সারাদেশে লকডাউন চলছে। তাই কোন যানবাহন না থাকায় নিজ মোটরসাইকেল নিয়েই চাঁদপুর থেকে কাপাসিয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন এনজিও কর্মী হাবিবুর রহমান। পথিমধ্যে পঞ্চায়েত বাড়ি মোড় সংলগ্ন মাসুম মার্কেট এলাকায় পৌঁছলে বেপরোয়া কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ জানান, এ ঘটনায় কাভার্ড ভ্যানসহ চালককে আটক করেন।

এ ঘটনায় কাপাসিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ