Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মতলবে স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ১০:৪৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৩ হাজার ১’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। লকডাউন বাস্তবায়নে অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

জানা যায়, বৃহস্পতি বার (২৯ জুলাই) উপজেলার দশানী, মোহসপুর, টেক্কাপুল বাজার, মুদাফর বাজার, বৌবাজার, মিলারচর বাজার, ছেংগারচর বাজারসহ বিভিন্ন স্থানে অবিরাম বৃষ্টির মাঝে লকডাউন বাস্তবায়নে অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান । এ সময় লকডাউন ও বিধিনিষেধ অমান্য করায় ৪টি মামলায় ৩ হাজার ১’শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এ সময় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালসহ পুলিশের টিম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, চাঁদপুরের করোনা সংক্রমণের হার ৪৯.২৭%। আমরা কবে যে করোনার পরিস্থিতির ভয়াবহতা বুঝতে পারবো। দায়িত্বশীল মানুষ গুলোর আচরণ দেখে অবাক হই। যারা মানুষকে সচেতন করবে তারাই স্বাস্থ্যবিধি মেনে চলতে চায় না। করোনা মোকাবেলায় সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে না চললে করোনা বিস্তার রোধ করা যাবে না। সবাইকে ঘরে থাকুন। বিনা কারণে ঘরের বাইরে বের হবেন না। স্বাস্থ্যবিধি মেনে না চললে আটক, জেল ও জরিমানা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ