Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

জলপ্রপাতে থামল ট্রেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১২:০৫ এএম

পানির ঝাপটায় চারপাশটা সাদা হয়ে গেছে। পানির চাদরে যেন কুয়াশা তৈরি হয়েছে। আর সেই চাদর ভেদ করে যেতে গিয়েই থমকে গিয়েছে ট্রেন। দেখে মনে হচ্ছে, কুয়াশায় ট্রেনের কয়েকটি বগি অদৃশ্য হয়ে গেছে। এমনই দৃশ্য ধরা পড়েছে গোয়ার দুধসাগর জলপ্রপাতের ধারে। সেই ভিডিয়ো টুইটে শেয়ার করেছে ভারতের রেল মন্ত্রণালয়। ভিডিয়োটি ভাইরালও হয়েছে।
মুষলধারে বৃষ্টি হচ্ছিল, সে সময় দুধসাগর জলপ্রপাতের পাশ দিয়ে মান্ডোভি নদীর উপরে রেলসেতু দিয়ে একটি ট্রেন যাচ্ছিল। কিন্তু প্রবল বৃষ্টি আর দুধসাগর পানির ধারায় চারপাশে ঘন কুয়াশার চাদর তৈরি হয়েছিল। যার জেরে দৃশ্যমানতাও কমে গিয়েছিল। অগত্যা চালককে ট্রেন থামিয়ে দিতে হয়। সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়।
সেতুর মাঝে দাঁড়িয়ে রয়েছে ট্রেনটি। তার গায়ে আছড়ে পড়ছে পানির ঝাপটা। সঙ্গে জুড়েছে বৃষ্টি। সব মিলিয়ে এক ভয়ঙ্কর সুন্দর পরিবেশ তৈরি হয়েছিল সেখানে। বর্ষার সময় দুধসাগর জলপ্রপাতের অপরূপ দৃশ্য চোখে পড়ে গোয়া থেকে বেঙ্গালুরু যাওয়ার পথে। সূত্র : এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন