Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সরাসরি নঈম নিজামের বক্তব্য শুনতে চায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১২:১৫ এএম

গত ২৭ জুলাই সাধারণ সম্পাদকের পদ থেকে নঈম নিজামের পদত্যাগের একতরফা সিদ্ধান্তের প্রকাশ্য ঘোষণায় সম্পাদক পরিষদে সঙ্কট তৈরি হয়েছে। পরিষদের সভাপতির সঙ্গে মত পার্থক্যের কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করেছেন বলে দেশের বাইরে থেকে ঘোষণা দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় পরিষদ সদস্যদের একটি জরুরি ভার্চ্যুয়াল সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি মাহফুজ আনামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে নিম্নলিখিত সিদ্ধান্ত গৃহীত হয়:

সংগঠনের ঐক্যের বৃহত্তর স্বার্থে নঈম নিজামের কাছ থেকে সরাসরি তার অভিযোগ শুনতে চায় পরিষদ। ৩১ জুলাই তার দেশে ফেরার সম্ভাব্য তারিখ নির্ধারিত রয়েছে। শিগগির অনুষ্ঠিতব্য পরিষদের পরবর্তী সভায় তাকে উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছে। পরিষদের সিনিয়র সদস্য রিয়াজ উদ্দীন আহমদকে দায়িত্ব দেওয়া হয়েছে, তিনি সভায় নেওয়া সিদ্ধান্ত নঈম নিজামকে ব্যক্তিগতভাবে জানাবেন এবং পরবর্তী সভায় উপস্থিত থাকার অনুরোধ করবেন। আগামী সাত দিনের মধ্যে রিয়াজ উদ্দীন আহমেদকে তার ওপর অর্পিত দায়িত্বের অগ্রগতি পরিষদ সভাপতিকে জানাতে অনুরোধ করা হয়েছে। গতকাল সভাপতি মাহফুজ আনাম স্বাক্ষরিত সম্পাদক পরিষদের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।



 

Show all comments
  • রুবি আক্তার ৩০ জুলাই, ২০২১, ৯:০৪ এএম says : 0
    নিজেদের মধ্যে ভুল বোঝাঝুঝি থাকলে তা আলাচনার মাধ্যমে সমাধান করা দরকার।
    Total Reply(0) Reply
  • রক্তিম সূর্য ৩০ জুলাই, ২০২১, ৯:০৫ এএম says : 0
    সম্পাদকরা ঐক্যবদ্ধ না থাকলে দেশের বাঘাবাঘা দুর্ণীতিবাজ ও লুটেরাদের জন্য সুযোগ তৈরি হবে।
    Total Reply(0) Reply
  • তোফাজ্জল হোসেন ৩০ জুলাই, ২০২১, ৯:০৫ এএম says : 0
    সম্পাদক পরিষদ অত্যন্ত ভালো সিদ্ধান্ত নিয়েছে। নঈম নিজামের এতে শ্রদ্ধা জানানো উচিত।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নঈম নিজাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ