Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পটুয়াখালীতে একদিনে সর্বোচ্চ পাঁচ জনের মৃত্যু রেকর্ড

২৪ ঘন্টায় ১২৩জন আক্রান্ত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৮:৩৭ এএম

গত ২৪ ঘন্টায় পটুয়াখালীতে নতুন করে ১২৩ জন করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় মোট আক্রান্তের সংখ্যা ৪২৫১জন।এ ছাড়াও নতুন করে ৫ জন মারা যাওয়ায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৮৩জন।

পটুয়াখালীর সিভিল সার্জন অফিস সূত্রে গতরাতে প্রাপ্ত তথ্য মতে, নতুন করে আক্রান্তদের মধ্যে সদর-উপজেলায় ৩৯জন, কলাপাড়ায়- ১৩ জন, গলাচিপায় ১০জন, মির্জাগঞ্জে ১৫জন, বাউফলে ২৮জন, দুমকীতে ০৭জন, এবং দশমিনায় ১১ জন।

মৃত ব্যক্তিরা হচ্ছেন সদর উপজেলার বড়বিঘাই গ্রামের মোঃ ফজলু (৭৫) পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ২৯ জুলাই চিকিৎসাধীন অবস্থায় মারা যায়, কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের নাসিরুদ্দিন (৭২) কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ২৯ জুলাই মারা যায়, কলাপাড়া উপজেলার বালিয়াতলীর সাদিয়া (২০) করোনা আক্রান্ত হয়ে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়, কলাপাড়া উপজেলার লতাচাপলীর রাহিমা বেগম (৪৮) করোনা আক্রান্ত হয়ে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এছাড়াও বাউফল উপজেলার আলাউদ্দিন খান (৭২) করোনা আক্রান্ত হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ২৯জুলাই মারা যায়।
উল্লেখ্য পটুয়াখালীতে একদিনে করোনায় আক্রান্ত হয় জনের মৃত্যু এটাই সর্বোচ্চের রেকর্ড ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ