Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সাতক্ষীরা মেডিকেলে করোনায় ও উপসর্গে চারজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১০:০৫ এএম

করোনা ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একজন করোনা পজিটিভ রয়েছেন। অন্যরা উপসর্গে।

করোনা পজিটিভ হয়ে মারা গেছেন -খুলনার পাইকগাছা উপজেলার সোনাতনকাটি গ্রামের আব্দুল মজিদের ছেলে আব্দুর রাজ্জাক (৭০)। আর উপসর্গ নিয়ে মারা গেছেন - দেবহাটা উপজেলার পারুলিয়া গ্রামের দিদারুল ইসলামের স্ত্রী রাশিদা খাতুন (৬০), কালিগঞ্জ উপজেলার মৌতলা গ্রামের তসমোতুল্লাহের ছেলে বাবুর আলী (৭০) ও সাতক্ষীরা সদর উপজেলার কামারবায়সা গ্রামের আনসার আলীর স্ত্রী কোহিনূর বেগম (৬৫)।

শুক্রবার (৩০ জুলাই) সকালে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের দায়িত্বশীল এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়েছে।

এ নিয়ে, জেলায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ৬০৯ জন। আর করোনা পজিটিভ হয়ে মারা গেছেন ৯৭ জন ।
এছাড়া,মেডিকেল কলেজ হাসপাতালে এখন পর্যন্ত ভর্তি রয়েছেন ১৬৫ জন। এদের মধ্যে ১০ জন পজিটিভ। গত ২৪ ঘন্টায় নতুন ভর্তি রোগী ২৪ জন। সুস্থ হয়ে বাড়িতে গেছেন ৫১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন