Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

স্কুলছাত্রীকে ধর্ষণ করলো দুই সহপাঠী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১০:৩৭ এএম

সন্ধ্যার পর দোকান থেকে চিনি আনতে গিয়ে ধর্ষণের শিকার হলো দুই শিক্ষার্থী। জানা যায়, হবিগঞ্জের বাহুবলে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুই সহপাঠীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার মিরপুর ইউনিয়নের বারআউলিয়া গ্রামের নুরুল হকের ছেলে খোকন মিয়া (১৭) ও একই গ্রামের আব্দুল আউয়ালের ছেলে সুমন মিয়া (১৬)। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে আটক করা হয়েছে তাদের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের বার আউলিয়া গ্রামের দুই স্কুলছাত্রী বুধবার (২৮ জুলাই) সন্ধ্যার পর পাশের একটি দোকানে চিনি আনতে গেলে অভিযুক্তরা তাদের আটকে রেখে রাতভর ধর্ষণ করেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে তাদের সিএনজিযোগে অন্যত্র নিয়ে যাওয়ার সময় স্কুলছাত্রীরা চিৎকার শুরু করলে অভিযুক্তরা পালিয়ে যায়। এ ঘটনায় এক স্কুলছাত্রীর বাবা সিদ্দিক আলী বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা দায়ের করলে বৃহস্পতিবার রাতেই দুই অভিযুক্তকে আটক করে পুলিশ।

বাহুবল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানান, আশুক্রবার (৩০ জুলাই) অভিযুক্তদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে এবং ভুক্তভোগীদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজই তাদের ডাক্তারী পরীক্ষা হওয়ার কথা রয়েছে।



 

Show all comments
  • MD AshiQure Rahman ৩০ জুলাই, ২০২১, ১২:১৯ পিএম says : 0
    অধিকাংশ ধর্ষণের মামলা তদন্ত করলে দেখা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়েছে, দুজনের সম্মতিতে দৈহিক মিলন করলে ধষণ হয় কিভাবে???
    Total Reply(0) Reply
  • Kamrul Hasan ৩০ জুলাই, ২০২১, ১২:১৯ পিএম says : 0
    এই জন্যই ইসলামে সহ শিক্ষাকে নিষেধ করা হয়েছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৫ সেপ্টেম্বর, ২০২১
১৩ সেপ্টেম্বর, ২০২১
৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ