Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে কবরস্থানে বোমা, ঘিরে রেখেছে পুলিশ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ )উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ২:৫১ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় কবরস্থানে পলিথিন মোড়ানে ৬ টি বোমার সন্ধান পাওয়া গেছে। তবে বোমা কিনা অন্য কিছু তা খতিয়ে দেখতে বোমা নিস্ক্রিয় ইউনিটের প্রতিনিধি টিমকে সংবাদ দিয়ে ঐ স্থানটিকে ঘিরে রেখেছে।

শুক্রবার (৩০ জুলাই) সকালে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের উজান গোপিন্দী বড় বিনাইরচর কবরস্থানে বোমা গুলো দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয় স্থানীয়রা ।

উজান গোপিন্দী বড় কবরস্থানের খাদেম চান শরীফ জানান, সকাল বেলা কবরস্থার পরিষ্কার করতে গিয়ে একটি কবরে একটি রেইনকোডে পলিথিন মোড়ানো দেখতে পাই। পরে আমি গিয়ে পলিথিন খুলে দেখি বোমার মত কয়েকটি বস্তু।পরে কমিটির লোকদের মাধ্যমে থানায় পুলিশকে সংবাদ দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে বোমা সন্দেহ ঐ স্থানটিকে ঘিরে রাখা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পারি কবরস্থানে বোমা পাওয়া গেছে। এমন সংবাদে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুলিশ ঐ স্থানটিকে ঘিরে রাখা হয়। বোমা কিনা যাচাই করতে বোমা নিস্ক্রিয় ইউনিটের টিমকে খবর দেয়া হয়েছে। তারা এসে খতিয়ে দেখে পরবর্তী সিদ্ধান্ত নিবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা উদ্ধার

২০ জানুয়ারি, ২০১৯
১৫ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ