Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

চুয়াডাঙ্গায় করোনা আক্রান্তে ২ জন ও উপসর্গে ২ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৪:০৬ পিএম

চুয়াডাঙ্গায় নতুন করে ১৫৯ জনের নমুনা পরীক্ষায় ৪৩ জন করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্তে ২জন ও উপসর্গে ২জনের মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এ.এস.এম. ফাতেহ্ আকরাম জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে ৪৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২১ জন, আলমডাঙ্গা উপজেলায় ১১ জন, দামুড়হুদা উপজেলায় ৫ জন ও জীবননগরে ৬ জন রয়েছে। আক্রান্তের হার ২৭ দশমিক ০৪ শতাংশ। মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৫ হাজার ৯৯৪ জন। এদিন ৫৯ জন সুস্থসহ এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৯০৩ জন। এদিন ২ জন করোনায় মৃত্যু বরণ করায় স্বাস্থ্য বিভাগের হিসেবে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাড়ালো ১৭৬ জনে। তবে বেসরকারী হিসাবে আরো বেশী। চুয়াডাঙ্গায় বর্তমানে আক্রান্ত রোগী রয়েছেন ১ হাজার ৯১৫জন। তার মধ্যে হোম আইসোলেশনে আছে ১ হাজার ৮২৪ জন ও হাসপাতালে আছে ৯১ জন। এদিন আরো ৩৯৭ জনের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন