Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় মটোরসাইকেল চালক যাত্রীর ছুরিকাঘাতে চালক নিহত

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৪:৪০ পিএম

যাত্রীর ছুরিকাঘাতে ইব্রাহিম হোসেন ফয়সাল (২৪) নামের এক মটোরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের শিয়ালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফয়সাল মহিপুর এলাকার জয়নাল আবেদিনের পুত্র। এ ঘটনায় রাতেই মটোরসাইকেলে থাকা সুজন (২২) নামের এক যাত্রীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

মহিপুর ইউপি সদস্য মো: জাকির হোসেন এ প্রতিনিধিকে জানান, ফয়সালের লাশ ময়নাতদন্ত শেষে মনোহর গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার শেষ বিকেলে ফয়সাল মহিপুর থেকে মটোরসাইকেলে যাত্রী নিয়ে বরিশাল যায়। রাতে বরিশাল থেকে ফেরার পথে মটরসাইকেলে থাকা দুই যাত্রীর মধ্যে এক যাত্রী পেছন থেকে তাকে ছুড়িকাঘাত করে। এতে ফয়সাল রাস্তার পাশে পড়ে যায়। পরে এক এম্বুলেন্স চালক আহত অবস্থায় তাকে উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, এ ঘটনায় শুক্রবার একটি হত্যা মামলা হয়েছে। আটক ব্যক্তিতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহত ফয়সাল কিছুদিন আগে মাদকদ্রব্যসহ গ্রেফতার হয়ে জেল খেটেছিলো। ধারনা করা হচ্ছে মাদক সংশ্লিষ্ট কোন বিরোধের জেরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ