Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে ৬টি তাজা বোমা উদ্ধার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ )উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৫:১৯ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় কবরস্থানে পলিথিন মোড়ানে ৬ টি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ জুলাই) সকালে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের উজান গোপিন্দী বড় বিনাইরচর কবরস্থানে বোমা গুলো দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয় স্থানীয়রা ।

উজান গোপিন্দী বড় কবরস্থানের খাদেম চান শরীফ জানান, সকাল বেলা কবরস্থার পরিষ্কার করতে গিয়ে একটি কবরে একটি রেইনকোডে পলিথিন মোড়ানো দেখতে পাই। পরে আমি গিয়ে পলিথিন খুলে দেখি বোমার মত কয়েকটি বস্তু। পরে কমিটির লোকদের মাধ্যমে থানায় পুলিশকে সংবাদ দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে বোমা সন্দেহ ওই স্থানটিকে ঘিরে রাখে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পারি কবরস্থানে বোমা পাওয়া গেছে। এমন সংবাদে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুলিশ ঐ স্থানটিকে ঘিরে রাখে । বোমা কিনা যাচাই করতে বোমা নিস্ক্রিয় ইউনিটের টিমকে খবর দেয়া হয় । পরে তারা এসে শুক্রবার বিকাল ৫টার দিকে বোমা গুলো নিস্ক্রিয় করেন। বোমা নিস্ক্রিয় করার সময় বিকট শব্দে পুরো এলাকায় কেপে উঠে। এই সময় আশে-পাশের সকল লোকদের সরিয়ে দেওয়া হয়।
তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে ডাকাতির কাজে ব্যাবহার করার জন্য এই গুলো এখানে ডকাত দল বোমা গুলো রেখেছে। খবর পেয়ে নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার সি সার্কেল আবির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বোমা উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ