Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গে ২ জনের মৃত্যু

নতুন আক্রান্ত ১৫২

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৫:২১ পিএম

গত ২৪ ঘন্টায় শুক্রবার (৩০ জুলাই) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ১ জন ও উপসর্গ নিয়ে ১ জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ১৫২ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৫৫৬ টি নমুনা পরীক্ষার রির্পোটে ১৫২ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ২৭ দশমিক ৩৪ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৬২১ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৭ হাজার ৪৬৫ জন। সর্বমোট মারা গেছে ২১০ জন। জেলার হাসপাতাল গুলোতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১১৩ জন। এদের মধ্যে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ৬২ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন, মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৪, ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১, সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০, গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১, ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১ এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ১৮ নিয়ে মোট ১১৩ জন। জেলায় বর্তমানে বাড়িতে ও আইসোলেশন থেকে চিকিৎসাধীন রয়েছে ৫ হাজার ৮৩৩ জন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন