Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

লক্ষ্মীপুরে ২৪ ঘণ্টায় আরো ৪ জনের মৃত্যু, আক্রান্ত ২২২ জন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৬:১২ পিএম | আপডেট : ৬:১২ পিএম, ৩০ জুলাই, ২০২১

লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে। জেলায় ৬৮২ জনের নমুনা পরীক্ষা করে ২২২ জনের শরীরে করোনা ভাইরাসে উপস্থিতি পাওয়া গেছে। এটি এ জেলার সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড। এ পর্যন্ত জেলায় ৫ হাজার ৪৬৯ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। শুক্রবার (৩০ জুলাই) দুপুরে লক্ষ্মীপুরের সিভিল সার্জন ড. আবদুল গফফার বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি করোনা আক্রান্ত হয়েছে সদর উপজেলায় ১০৮ জন। এছাড়া রামগঞ্জে ৬৭ জন, রামগতিতে ৩ জন, রায়পুরে ৩৫ জন ও কমলনগরে ৯ জনের করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। রেকর্ড আক্রান্তের এদিন সদর উপজেলায় ৪ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত জেলায় ৫ হাজার ৪৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩ হাজার ৬১২ জন সুস্থ হয়েছেন। হাসপাতালে ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১ হাজার ৭৮২ জন। জেলার ৫টি উপজেলায় এখন পর্যন্ত করোনায় ৭৫ জন মারা গেছেন।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন ড. আবদুল গফফার বলেন, আক্রান্তের রেকর্ড দিন দিন বেড়েই চলেছে। ২২২ জন আক্রান্ত ও ৪ জনের মৃত্য, এটি জেলার সর্বোচ্চ রেকর্ড। সদর হাসপাতালে ৩১ ও রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ৬, রামগঞ্জে ৭ ও কমলনগরে ১ চিকিৎসাধীন রয়েছেন। ১ হাজার ৭৩৭ জন রোগী হোম আইসোলেশনে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ