Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

হেলেনা জাহাঙ্গীরকে আদালতে নেয়া হবে, নিরাপত্তা জোরদার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৬:৪৫ পিএম

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরকে কিছু সময়ের মধ্যে আদালতে নেওয়া হবে। সেজন্য ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। আদালতে প্রবেশের গুরুত্বপূর্ণ পয়েন্টে নিরাপত্তা জোরদারের পাশাপাশি তল্লাশি বাড়িয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। আদালতের প্রবেশ ও বের হওয়ার পথে সবাইকে পুলিশি জেরার মুখে পড়তে হচ্ছে।

রাজধানীর কোতয়ালি জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. মুহিত কবীর সেরনিয়াবাত বলেন, হেলেনা জাহাঙ্গীরকে আদালতে হাজির করা হবে। নিরাপত্তার স্বার্থে আদালত চত্বরে নিরাপত্তা জোরদার করেছি।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার পর হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাসভবনে অভিযান শুরু করে র‌্যাব। দীর্ঘ চার ঘণ্টা অভিযান শেষে রাত ১২টার দিকে তাকে আটক করা হয় এবং পরে র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে মিথ্যাচার, অপপ্রচার ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থা ও ব্যক্তিদের সম্মানহানি করার অপচেষ্টার অভিযোগে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার দেখানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেলেনা জাহাঙ্গীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ